আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের মাসিক সভা

নিয়মিত সভার অংশ হিসেবে আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের আহ্বায়ক পরিষদের মাসিক সভা শুক্রবার (১৬ সেপ্টেম্বর, ২০২২) বিকেল ৫টায় ফাউন্ডেশনের নতুন কার্যালয়ে (পুরাতন সেবা ক্লিনিক-৩য় তলা, ডিসি মার্কেটের সামনে, চাঁপাইনবাবগঞ্জ) অনুষ্ঠিত হয়েছে।

আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশনের আহ্বায়ক, সাবেক রাষ্ট্রদূত ও বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ কামাল উদ্দিনের সভাপতিত্বে এবং ফাউন্ডেশনের মূল উদ্যোক্তা ও সদস্য সচিব মাহবুবুল ইসলাম ইমনের পরিচালনায় অনুষ্ঠিত এই সভায় উপস্থিত ছিলেন আহ্বায়ক পরিষদের যুগ্ম আহ্বায়ক ও চিকিৎসক-সমাজসেবী ডা. আনোয়ার জাহিদ রুবেন, আহ্বায়ক পরিষদের সদস্য ও চিকিৎসক-সমাজসেবী ডা. ময়েজ উদ্দিন, আহ্বায়ক পরিষদের সদস্য ও চিকিৎসক-সমাজসেবী অধ্যাপক ডা. জাওয়াদুল হক, আহ্বায়ক পরিষদের সদস্য শাহনেওয়াজ গামা, আহ্বায়ক পরিষদের সদস্য রফিক হাসান বাবলু, আহ্বায়ক পরিষদের সদস্য পিয়ারুজ্জামান, আহ্বায়ক পরিষদের সদস্য এ্যাডভোকেট আবু হাসিব, আহ্বায়ক পরিষদের সদস্য আরিফুল ইসলাম।

বৃহত্তর স্বার্থে, মহতী এই উদ্যোগ তথা সেবামূলক-সৃজনশীল প্রতিষ্ঠান হিসেবে আলোকিত চাঁপাইনবাবগঞ্জ ফাউন্ডেশন www.alokitochapainawabganjfoundation.com কে দীর্ঘমেয়াদী-স্থায়ীভাবে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে তহবিল (ফান্ড) গঠন, বোর্ড অব ট্রাস্টি গঠন, প্রকাশিতব্য গ্রন্থ প্রকাশ ও প্রকাশনা প্রকল্প আলোকিত চাঁপাইনবাবগঞ্জ www.alokito-chapainawabganj.com এর পূর্ণাঙ্গ বাস্তবায়নসহ বিভিন্ন বিষয়ে সভায় সিদ্ধান্ত গৃহিত হয়।