জরুরী সাংগঠনিক সিদ্ধান্ত

‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জের’ সম্মানিত সকল বিশিষ্ট ব্যক্তি, শুভাকাঙ্খী, শুভানুধ্যায়ী এবং পাঠকদের জন রইল অশেষ কৃতজ্ঞতা এবং শুভ কামনা। আপনাদের সদয় অবগতির জন্য জানাচ্ছি যে, নতুন ধারার সৃষ্টিশীল এই প্রকাশনাটি ২০১২ সালে ব্যক্তি উদ্যোগে আমি (প্রতিষ্ঠাতা ও লেখক) শুরু করি। পরবর্তীতে জাতীয় শিশু-কিশোর সংগঠন চাঁপাইনবাবগঞ্জ শাখা ‘আমপাতা খেলাঘর আসরের’ সাধারণ সম্পাদক হিসেবে ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ প্রকাশনাটিকে’ সাংগঠনিকভাবে আমপাতা খেলাঘর আসরের কার্যক্রম হিসেবে অন্তর্ভুক্ত করি। বর্তমানে ‘ আমপাতা খেলাঘর আসরের’ উদ্যোগে ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ প্রকাশনা প্রকল্পটি’ চলমান রয়েছে…।
আমপাতা খেলাঘর আসরের সভাপতি ‘ওয়াহিদুর রহমান শিপু’ দীর্ঘদিন ধরে শারিরীকভাবে অসুস্থ। মূলত দায়িত্ব নেবার (২০১৬ সালের ১২ ফেব্রুয়ারী গঠিত নতুন কমিটি) পর থেকেই তিনি অসুস্থ। শারিরীক অসুস্থতা এবং নানাবিধ সমস্যার কারণে তিনি ঠিকমতো দায়িত্ব পালন করতে পারছেন না। এই কারণে আমপাতা খেলাঘর এবং আলোকিত চাঁপাইনবাবগঞ্জ প্রকাশনা প্রকল্পের অনেক কার্যক্রম ব্যহত হচ্ছে। তাছাড়া, ব্যক্তিগতভাবে তিনি সভাপতির দায়িত্ব পালনে অনিচ্ছা প্রকাশ করেছেন। এমতাবস্থায়, সাংগঠনিক বাধ্যবাধকতা এবং গঠনতন্ত্রনুযায়ী সিনিয়র সহ-সভাপতি ‘জাকির হোসেন পিংকু’ আমপাতা খেলাঘর আসরের ‘ভারপ্রাপ্ত সভাপতি’ হিসেবে এখন (১১ জুলাই ২০১৭ ইং) থেকে দায়িত্ব পালন করবেন।
বিদায়ী সভাপতির জন্য শুভ কামনা। ‘আমপাতা খেলাঘর আসরের’ নতুন দায়িত্বপ্রাপ্ত সভাপতি (ভারপ্রাপ্ত) ‘সাংবাদিক জাকির হোসেন পিংকুকে’ জানাই ‘আলোকিত চাঁপাইনবাবগঞ্জ’ এর পক্ষ থেকে অনেক অনেক অভিনন্দন, শুভেচ্ছা এবং শুভ কামনা নিরন্তর…
# শুভেচ্ছান্তে-
সাংবাদিক মাহবুবুল ইসলাম ইমন
সাধারণ সম্পাদক, চাঁপাইনবাবগঞ্জ আমপাতা খেলাঘর আসর / প্রতিষ্ঠাতা ও লেখক, আলোকিত চাঁপাইনবাবগঞ্জ প্রকাশনা প্রকল্প
No automatic alt text available.